এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ | NTRCA Job Circular 2024

এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ | NTRCA Job Circular 2024

এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ | NTRCA Job Circular 2024: আসসালামু আলাইকুম আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন। আপনি কি এনটিআরসিএ এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তির অপেক্ষা করছেন? যদি তাই হয় তাহলে সঠিক জায়গায় এসেছেন। ইতোমধ্যে ১৮তম শিক্ষক নিবন্ধন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে এবং ১৮ তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষায় অনুষ্ঠিত হয়ে গেছে।

আশা করা যায় ১৮ তম শিক্ষক নিবন্ধন এর কার্যক্রম শেষের দিকে ১৯ তম শিক্ষক নিবন্ধন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করবে। আজকে আমরা ১৯ তম শিক্ষক নিবন্ধন নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত বিভিন্ন তথ্য আপনাদের মাঝে তুলে ধরব। এবং তুলে ধরব কবে প্রকাশিত হতে পারে ১৯ তম শিক্ষক নিবন্ধন নিয়োগ বিজ্ঞপ্তি।

এনটিআরসিএ নিয়োগ ২০২৪ সার্কুলার

কবে প্রকাশিত হতে পারে এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪? বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ এর তথ্য মতে প্রতিবছর এনটিআরসি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হওয়ার কথা থাকলেও এরকমটা কখনো ঘটেনি।

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ এর নিয়োগ বিজ্ঞপ্তি গুলোর দিকে লক্ষ্য করলে দেখা যায়-নিয়োগ বিজ্ঞপ্তি গুলো নির্দিষ্ট সময়ে প্রকাশ করা হয় না। অর্থাৎ একটি নিবন্ধনের কার্যক্রম শেষের দিকে হলেই আরেকটি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে কর্তৃপক্ষ।

তাই আশা করা যায় ১৯ তম শিক্ষক নিবন্ধন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সালের মধ্যে প্রকাশিত হতে পারে অর্থাৎ এ বছরের শেষের দিকে ১৯তম শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করবে।

১৯ তম শিক্ষক নিবন্ধন (এনটিআরসিএ) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

প্রিয় নিবন্ধন প্রত্যাশী বন্ধুরা, ১৯ তম শিক্ষক নিবন্ধন নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশের ইমেজ ও পিডিএফ আনুষ্ঠানিকভাবে প্রকাশিত হয়েছে। আমরা এই পোস্টিতে ১৯ তম শিক্ষক নিবন্ধন চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ -এর পিডিএফ ফাইল সংযুক্ত করেছি। এছাড়াও, আপনি চাইলে নীচে থেকে ১৯ তম NTRCA বা শিক্ষক নিবন্ধন চাকরির ইমেজ বা পিডিএফ ডাউনলোড করে নিজের কাছে সংরক্ষন করে রাখতে পারেন।

এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ | NTRCA Job Circular 2024

১৯ তম এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে ক্লিক করুন

আরও পড়ুন

এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ pdf দেখুন

কলেজ পর্যায়ে ১৯ তম শিক্ষক নিবন্ধন ক্রিমিনাল সিলেবাস দেখুন

১৮ তম শিক্ষক নিবন্ধনের লিখিত সিলেবাস (স্কুল পর্যায়)

১৮ তম শিক্ষক নিবন্ধন রসায়ন লিখিত প্রস্তুতি স্কুল পর্যায়

১৯ তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি সিলেবাস ও মানবন্টন ২০২৪

শিক্ষক নিবন্ধন চাকরির প্রস্তুতি ও সাজেশন ২০২৪

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার সিলেবাস ও মান বণ্টন ২০২৪

১৯ তম শিক্ষক নিবন্ধন বাংলা, ইংরেজি, গণিত সাজেশন ২০২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *